AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উল্লাপাড়ায় শৈলাগাড়ী ঘাটে এলজিইডির ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন


উল্লাপাড়ায় শৈলাগাড়ী ঘাটে এলজিইডির ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শৈলাগাড়ী ঘাটে আজ রোববার কচুয়া (পানাইগাতি খাল) নদীর উপর এলজিইডি থেকে ৫০ মিটার দীর্ঘ একটি ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

সিরাজগঞ্জ —৪ (উল্লাপাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম প্রধান অতিথি হয়ে বেলা এগারোটায় এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এছাড়া নাগরৌহা গ্রামবাসীদের আয়োজনে সদর উল্লাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালেকের সভাপতিত্বে এক সভা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো.শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি, উপজেলা প্রকৌশলী আবু সায়েদ . উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আকমাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আবু সাঈদ স্বপন. সাংবাদিক ও ইউপি সদস্য সাহারুল হক সাচ্চু, বেলাল হোসেন, আঃ কাদের. মোজান্মেল হক . আমজাদ হোসেন . শফি উদ্দিন সরকার . ইউনুছ আলী প্রমুখ।

সদর উল্লাপাড়া ইউনিয়নের নাগরৌহা গ্রামের শৈলাগাড়ী ঘাটে এলজিইডির বৃহত্তর পাবনা ও সিরাজগঞ্জ উন্নয়ন প্রকল্পে ব্রীজটি নির্মাণে ব্যয় বরাদ্দের পরিমাণ প্রায় চার কোটি পচিশ লাখ টাকা বলে জানা গেছে। ব্রীজ নির্মাণে আন্তঃ ইউনিয়ন সড়ক পথে সরাসরি ও সহজ যোগাযোগ ব্যবস্থা গড়ে উঠবে।


একুশে সংবাদ/সা.স.প্র/জাহা

 

Link copied!