AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে মাদ্রাসা টিচার্স এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন


নালিতাবাড়ীতে মাদ্রাসা টিচার্স এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

মাদ্রাসা টিচার্স এসোসিয়েশন, নালিতাবাড়ী এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গোজাকুড়া দাখিল মাদরাসা্র সহকারী শিক্ষক সাইয়েদ কুতুবকে আহবায়ক ও তারাগঞ্জ ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক আবু হানিফকে সদস্য্য সচিব করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকালে তারাগঞ্জ উত্তর বাজারস্থ কনিকা একাডেমিতে শিক্ষকদের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে এ কমিটি করাহয়।

কমিটিতে যুগ্ন আহবায়ক করা হয়েছে  মাহমুদুল হাসান গড়কান্দা মহিলা আলিম মাদ্রাসা, তাহেরুল ইসলাম রাজনগর রহমানিয়া ফাজিল মাদ্রাসা,  শামীমা আক্তার শিমা তারাগন্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসা, বাকি বিল্লাহ তারাগন্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসা,  আব্দুল হান্নান কলসপাড় নইমী দাখিল মাদ্রাসা,  জাহাঙ্গীর আলম জুয়েল রাজনগর রহমানিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা। এছাড়া সদস্য করা হয়েছে আজহারুল ইসলাম  ঘাকপাড়া দাখিল মাদ্রাসা,  হাদিউল ইসলাম কালাকুড়া নেছারিয়া দাখিল মাদ্রাসা, আনোয়ার হোসেন রাজনগর রহমানিয়া ফাজিল মাদ্রাসা, ইসমাঈল হোসেন পাচগাও দাখিল মাদ্রাসা, আজিজুর রহমান পাঁচ গাও দাখিল মাদ্রাসা, লুৎফর রহমান লিটন, গুজাকুড়া দাখিল মাদ্রাসা,  মো:শফিকুল ইসলাম,  রাজনগর রহমানিয়া ফাজিল মাদ্রাসা, মো: মানিক মিয়া, তারাগন্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসা, মো:আবু ছালেহ তারাগন্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসা।


একুশে সংবাদ/আ.ম.প্র/জাহা

 

Link copied!