AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন


উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের জেলার জুড়ীতে উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ধর্মপান মুসলমানদের আয়োজনে শুক্রবার (৮ মার্চ) বিকেল তিনটায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা এম এ মুমীত আসুক চত্বরে (নাইট চৌমুহনী) এ‌ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন আপ্তাব আলী, সাইফুল আলম, সাইফুদ্দিন খুশমান, ডা: শাহজাহান, এম এ রউফ, মনিরুল ইসলাম, জহির উদ্দিন শামীম, সিরাজ আলী, হাবিবুর রহমান হাবিব, জাহিদ হাসান জমির, সোহেল আহমদ, মনিরুল ইসলাম, প্রবাসী নাসির উদ্দিন, আজিজুর রহমান, আছাদ উদ্দিন, সুমন আহমেদ, হেলাল আহমেদ, সেলিম উদ্দিন প্রমুখ। এ সময় উপজেলার হাজারো ধর্মপ্রাণ সাধারণ মুসলমানগণ  উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার সারা দেশের মতো জুড়ী উপজেলায়ও মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে। মডেল মসজিদ নির্মাণের জন্য উপজেলা কমপ্লেক্সের পাশে  যথেষ্ট পরিমাণে জায়গা থাকা সত্ত্বেও উপজেলার সাধারণ মুসল্লিদের দীর্ঘ দিনের দাবিকে উপেক্ষা করে একটি কুচক্রী মহল ব্যবসায়ীক ফায়দা হাসিলের জন্য উপজেলা সদর থেকে প্রায় দুই কিলোমিটার দূরবর্তী এলাকায় মডেল মসজিদ নির্মাণের পায়তারা করছে। এসময় উপস্থিত মুসল্লিগন অবিলম্বে উপজেলা সদরের পাশে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ না নিলে আরো কঠোর আন্দোলনের ঘোষণা দেন।

এদিকে মানববন্ধন চলাকালীন সময় মৌলভীবাজার-১ জুড়ী -বড়লেখা আসনের সংসদ সদস্য ও সাবেক পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন সরকারি অনুষ্ঠানে যাওয়ার সময় মানববন্ধনে উপস্থিত সাধারণ মুসল্লিগন উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবি করলে তিনি সবাইকে আশ্বস্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে দেখা হবে।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!