AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠিত


Ekushey Sangbad
শ্রীমঙ্গল, মৌলভীবাজার প্রতিনিধি
০২:২৮ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠিত

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২৪ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১টায় কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক এর বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল এবং বার্ষিক আয়-ব্যয় এর হিসাব উপস্থাপন করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির)।

সভায় সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষ- এর প্রতিবেদনের ওপর বিভিন্ন প্রস্তাবনা ও পরামর্শ প্রদান করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্যরা। প্রায় ৩ ঘন্টাব্যাপী সভায় বিভিন্ন অ্যাজেন্ডা অন্তর্ভুক্ত ছিল।

এজিএম সভায় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, সাবেক সহসভাপতি কাওছার ইকবাল, ইসমাইল মাহমুদ, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, সহ-সম্পাদক (দপ্তর) এম মুসলিম চৌধুরী, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদসহ কার্যকরী কমিটির সদস্য এবং প্রেসক্লাবের সাধারণ সদস্যরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

বার্ষিক সাধারণ সভা শেষে সভাপতির বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। পরে সকল সাংবাদিকদের নিয়ে প্রেসক্লাবে রাতের খাবারের আয়োজন করা হয়।

 

একুশে সংবাদ/এ.ম.প্র/জাহা

 

Link copied!