AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারীপুরে হাতবোমা ফাটিয়ে লুটপাটের অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মাদারীপুর
০৪:৫৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
মাদারীপুরে হাতবোমা ফাটিয়ে লুটপাটের অভিযোগ

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হাতবোমা ফাটিয়ে দুটি বসতঘর, ক্লাব ও মিনি স্টেডিয়ামে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। এই ঘটনায় ১৪ জনের নামে মামলার পর মূল অভিযুক্ত জামাল খন্দকারকে গ্রেফতার করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে কালকিনি পৌরসভার চরঠেঙ্গামারা গ্রামের বাবুল বেপারির সঙ্গে প্রতিবেশী জামাল খন্দকারের বিরোধ চলে আসছে। এরই জেরে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বাবুলের পরিবারের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে জামাল ও তার লোকজনের বিরুদ্ধে। বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনাও ঘটে। এসময় বাবুল ও তার সমর্থক মজিবর হাওলাদারের বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে।

ক্ষতিগ্রস্তদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যাওয়ার সময় পাশের শেখ রাসেল একতা সংঘ নামের একটি ক্লাব ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম ভাঙচুর করে হামলাকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে শুক্রবার সকালে ১৪ জনের নামে কালকিনি থানায় মামলা দায়ের করে ক্ষতিগ্রস্তের পরিবার। অভিযান চালিয়ে মূল অভিযুক্ত জামালকে গ্রেফতার করে পুলিশ।

ক্ষতিগ্রস্ত বাবুল বেপারির ছোটভাই আবুল হোসেন জানান, হঠাৎ দুই দিক দিয়ে অর্ধশত মানুষ বাড়ি-ঘরে হামলা চালায়। হাতবোমা ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে দেয়। পরে লুটপাট করে পালিয়ে যায় তারা। এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার আব্দুল্লাহ আল মামুন বলেন, বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনায় রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় মামলা হলে একজনকে গ্রেফতার করে পুলিশ। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!