AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরকীয়ার সন্দেহে পিরোজপুরে যুবককে কুপিয়ে জখম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
পরকীয়ার সন্দেহে পিরোজপুরে যুবককে কুপিয়ে জখম

বন্ধুর বউয়ের সাথে পরকীয়ার সন্দেহে পিরোজপুরের ইন্দুরকানীতে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় দুইজনক আসামী করে একটি হত্যা চেষ্টা ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০ টার দিকে ইন্দুরকানীর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবারণ ও গ্রামবাসীর সূত্রে জানা যায়, একই গ্রামের দুই যুবক আহত ছগির হাওলাদার ও কামরুল হাওলাদার খুবই ঘনিষ্ঠ বন্ধু। চট্রগ্রামে একই সাথে কাজকর্ম করতেন। তবে কামরুল হাওলাদারের স্ত্রী নারগিস বেগমের সাথে বন্ধু ছগির হাওলাদারের গোপন প্রেমের সম্পর্ক চলছে এমন সন্দেহে বুধবার রাতে কামরুল তার নিজ বাড়িতে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে একটি দাড়ালো দা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে ছগির হাওলাদারকে। আহত ছগীরকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে আহত ছগিরের পরিবার দাবি, পাওনা ৫০ হাজার টাকা চাইতে গিয়েই এই হামলার শিকার তিনি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, ভিকটিম ছগির হাওলাদারের শরীরে একাধিক দাড়ালো দা দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন এবং মামলায় প্রধান আসামী কামরুল হাওলাদার ও তার স্ত্রী নারগিস বেগম পুলিশের অভিযানে বাগেরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের বিচার করা হবে।


একুশে সংবাদ/ব.আ.প্র/জাহা

 

Link copied!