AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৈরাগীরচর হাইস্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:১৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
বৈরাগীরচর হাইস্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

উৎসব মুখর পরিবেশে বৈরাগীরচর হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এদিন শিক্ষার্থীরা দৌড়, লংজাম্প, হাইজাম্প, রশি ঘোরানো, ব্যাঙের লড়াই, মোরগ লড়াই, বিস্কুট খেলা এবং যেমন খুশি তেমন সাজোসহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দিনভর স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, এলাকাবাসী, ম্যানিজিং কমিটি, শিক্ষকবৃন্দ ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈরাগীরচর হাইস্কুলের পরীক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। প্রতিমাসে শিক্ষকদের লেখাপড়ার অগ্রগতি ও অবনতি সম্পর্কে অভিভাবকদের অবহিত করা জন্য শিক্ষকদের অনুরোধ জানান বক্তারা। তারা বলেন, অত্র স্কুলের শিক্ষক-অভিভাবকদের নিরলস প্রচেষ্টায় আজকে বৈরাগীরচর হাইস্কুল একটি মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে। এই শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদের মনোবল শক্ত রেখে ভালোভাবে পরীক্ষার প্রস্তুতি নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করেন বক্তারা।

বৈরাগীরচর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি এএনএম রেজাউল করিম রুমি‘র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান শুক্কুর আলী, উদ্বোধক ছিলেন নিউ লাইফ হসপিটাল-ঢাকার ম্যানিজিং ডিরেক্টর রফিকুল ইসলাম রফিক। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বৈরাগীরচর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ কামরুল আহসান,বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার ও ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত নারী) রোখসানা আক্তার, মসূয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম খান ও সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান আকন্দ, আলোর ঝলকের সাধারন সম্পাদক মাজহারুল হক জাকির, মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, মসূয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য লিজা আক্তার, মসূয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন, সিনিয়র শিক্ষক জীবন কুমার দাস, মাহমুদা ইয়াসমিন, মনোয়ার হোসেন রিপন প্রমূখ। অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিচালনায় ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর (অব:) সাজেন্ট মজিবুর রহমান কাজল। 

একুশে সংবাদ/এস কে

Link copied!