AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনসংযোগ সমিতির পারিবারিক মিলনমেলা ও পিকনিক সম্পন্ন


Ekushey Sangbad
হাটহাজারী, চট্টগ্রাম প্রতিনিধি,
০৭:১৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
জনসংযোগ সমিতির পারিবারিক মিলনমেলা ও পিকনিক সম্পন্ন

বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রাম এর পারিবারিক মিলনমেলা ও পিকনিক সম্পন্ন হয়েছে। সম্প্রতি নগরীর দক্ষিণ কাট্টলীর সাগরতীরে অবস্থিত চারুলতা পার্ক এন্ড রেস্টুরেন্টে এ উপলক্ষে আযোজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর এবং প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জনসংযোগ সমিতি একটি ঐতিহ্যবাহী ও সন্মানজনক সংগঠন। এ সংগঠনের সাথে সম্পৃক্ত সকলের পরিচিতি ও সুনাম দৃশ্যমান। তাঁদের ক্ষুরধার লেখনির মাধ্যমে স্ব-স্ব প্রতিষ্ঠানের সুনাম ও মর্যাদা বৃদ্ধি পায়। তিনি এ সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন।

উক্ত পারিবারিক মিলন মেলা ও পিকনিক অনুষ্ঠানে চট্টগ্রামের প্রায় ১০০ জনসংযোগবিদ ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দগণ অংশগ্রহন করেন।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল, সকাল ৮-৩০ মি: নগরীর ষোলশহর শপিং কমপ্লেক্সের সামনে জমায়েত ও রিপোটিং, সকাল ৯ টায়  বাসে আসন গ্রহণ এবং চারুলতা পার্ক এন্ড রেস্টুরেন্টের উদ্দেশ্যে যাত্রা, সকাল ১০ টায় চারুলতা পার্কে উপস্থিত এবং সকালের নাস্তা গ্রহণ, সকাল ১০-৩০ মি: পার্ক পরিদর্শন, বেলা ১১টায় : পারিবারিক মিলনমেলা অনুষ্ঠান "আনন্দে আনন্দে আমাদের কথা ও গান‍‍`, দুপুর  ১-৩০ মি: প্রীতি মধ্যান্ন ভোজে অংশ গ্রহণ, বিকেল ৩ টায় পার্ক পরিদর্শন ও ফটো সেশন, বিকাল ৪ টায় : বিকালের নাস্তা ও চা, বিকাল ৪-৩০ মি: বাসে আসন গ্রহণ এবং কর্ণফুলী নদীর উপর নির্মিত বঙ্গবন্ধু টানেল পরিদর্শন।

উক্ত অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের পক্ষ থেকে সকল সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি কবি অভীক ওসমান ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ সাকি।

 

একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা
 

Link copied!