AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে সেলফি তোলা নিয়ে ছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত ৩


Ekushey Sangbad
উজিরপুর উপজেলা প্রতিনিধি, বরিশাল
০৫:৪৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
উজিরপুরে সেলফি তোলা নিয়ে ছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত ৩

বরিশালের উজিরপুরে ইউনিয়ন ইনষ্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৩ জন।  

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে সংঘর্ষ হয়।

উপজেলার বরাকোঠা  ইউনিয়নের বরাকোঠা ইউনিয়ন ইনষ্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র মো.নাবিল, ও মো. সিফাত উল্লাহ নিজ মোবাইলে সেলফি তোলার সময় ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তামিম হাওলাদারসহ ছাত্ররা দুই দলে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের কিছু ছাত্র ছবি তুলছিল। এ নিয়ে সপ্তম শ্রেণীর ছাত্র নাবিল আহমেদ ও সিফাত উল্লাহ এবং দশম শ্রেণীর ছাত্র তামিম হাওলাদারসহ কয়েকজন ছাত্রদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এ ঘটনার জের ধরে ছাত্ররা দুই দলে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অন্তত ৩ জন লোক আহত হয়েছে।

স্থানীয় লোকজন নাবিল ও সিফাতকে শাহজাহান সিরাজের সিমেন্টের দোকানে আটকে রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ  মো.জাফর আহম্মেদ  জানান, ছবি তুলা নিয়ে ছাত্রদের মধ্যে কথা-কাটাকাটি ও মারামারি হয়েছে। সংবাদ পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করেছি। তবে এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/ব.র.প্র/জাহা
 

Link copied!