AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে নতুন শিক্ষা কারিকুলাম নিয়ে অভিভাবক সমাবেশ


Ekushey Sangbad
উলিপুর উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
০৭:২০ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
উলিপুরে নতুন শিক্ষা কারিকুলাম নিয়ে  অভিভাবক সমাবেশ

কুড়িগ্রামের উলিপুরে থেতরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়নের লক্ষে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় মাঠে মাধ্যমিক শিক্ষা সমাপনী ও নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
 

স্বাস্থ্য সহকারী সুরাইয়া আক্তারের সঞ্চালনায় ওই বিদ্যালয়ের এসএমসি সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আহসান হাবিব রানা, উলিপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেবব্রত রায়, সহকারি অধ্যাপক আবু বকর সিদ্দিক, থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতা, থেতরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর আমিন, সাবেক প্রধান শিক্ষক গোলাম হোসেন। 
 

আরো বক্তব্য দেন বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা নুরুল আমিন ভরসা, সহকারী শিক্ষক মাওঃ মহিউদ্দিন, সফিকুল ইসলাম, উত্তর দড়িকিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদুন্নবী, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মান্নান, ৯ম শ্রেণির শিক্ষার্থী আরাদ্ধ আরা অম্লান প্রমূখ।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে মাধ্যমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের স্কুলের পক্ষ থেকে পরীক্ষার উপকরণ বিতরণ করা হয়েছে। এর আগে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করা হয়।

 


একুশে সংবাদ/উ.কা.উ/সা.আ
 

Link copied!