AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা


Ekushey Sangbad
মো: রোকনুজ্জামান, সদরপুর, ফরিদপুর
০৬:৫৮ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
সদরপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা

ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী’র সভাপতিত্বে এ সভা হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

পুনরায় সংসদ সদস্য হওয়ায় উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে নব-নির্বাচিত এমপি নিক্সন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। শুভেচ্ছা শেষে শুরু হয় সভা। সভায় উপজেলার আইন শৃঙ্খলা ও মাদকসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সভায় এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতা যেনো না হয়। এ ছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি কঠোর নজরদারিতে রাখার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানান। তিনি অবৈধ অস্ত্র উদ্ধারে করণীয়, মাদকদ্রব্য বিক্রয় ও তার ব্যবহার নিয়ন্ত্রণ করা, পারিবারিক সহিংসতা রোধ, বাল্যবিবাহ রোধে সচেতনতা বৃদ্ধি, কিশোরগ্যাং-এর তৎপরতা নির্মূল করা সহ বিভিন্ন বিষয়ে রোধের জন্য আলোচনা করেন।

 সভায় উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুরর রহমান, সদরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।

ছবিঃ সদরপুর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা সভায় বক্তব্য রাখেন এমপি নিক্সন চৌধুরী।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!