AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জামালপুরে সহকারী শিক্ষক নিয়োগ জালিয়াতি


Ekushey Sangbad
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি
০৭:৪৬ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
জামালপুরে সহকারী শিক্ষক নিয়োগ জালিয়াতি

জামালপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছে বিভিন্ন অংকের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশ (ডিবি-১) এর ওসি কাজী শাহনেওয়াজ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়ড়া এলাকার আব্দুস সামাদের ছেলে ও পূর্ব বয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবুল কালাম আজাদ (৪৮) ও ইসলামপুরের কান্দারচর ফকিরবাড়ি এলাকার মো. ছাবেদ আলীর ছেলে ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ী মো. মোস্তাফিজুর রহমান ওরফে মিনার (৩৬)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে শহরের আজম চত্বর থেকে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছে টাকা নেওয়ার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তিনটি প্রবেশপত্র, ৪টি মোবাইল ফোন, একটি ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম কার্ড এবং বিভিন্ন প্রার্থীদের থেকে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়।

জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-১) ওসি কাজী শাহনেওয়াজ বলেন, তাদের বিরুদ্ধে ‌জামালপুর সদর থানায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তারা একাধিক পরীক্ষার্থীকে চাকরি দেওয়ার প্রলোভনে বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিয়েছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!