AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালমারীতে এতিম শিক্ষার্থী পেল ছাগল ও অর্থ সহায়তা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
১২:৫১ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৪
বোয়ালমারীতে এতিম শিক্ষার্থী পেল ছাগল ও অর্থ সহায়তা

ফরিদপুরের বোয়ালমারীর ১৫ জন এতিম শিশু পেয়েছে ছাগল ও অর্থ সহায়তা। ‍‍`দারিদ্রের বিরুদ্ধে একতা‍‍` এই প্রতিপাদ্যে ‍‍`অরফান স্পন্সরশীপ প্রজেক্ট বাংলাদেশ-২০২৪‍‍` এর উদ্যোগে ‍‍`ওয়ান উম্মাহ‍‍`-এর আয়োজনে এই ছাগল ও অর্থ সহায়তা প্রদান করা হয়। আমাল ফাউন্ডেশন কর্তৃক সুবিধাবঞ্চিত এতিম ছেলে মেয়েদের পিতা-মাতার ক্ষমতায়নের জন্য যাকাত প্রকল্পের আওতায় প্রত্যেক সুবিধাভোগীকে একটি ছাগল ও নগদ বারো হাজার টাকা প্রদান করা হয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাগল ও অর্থ সহায়তা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার দাস, ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা, পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন, আমাল ফাউন্ডেশনের সিনিয়র অপারেশন ম্যানেজার কাজী নাসির আহমেদ প্রমুখ।

সুবিধাভোগী ১৫ জন এতিম শিশুর মধ্যে রয়েছেন উপজেলার রূপাপাত ইউনিয়নের বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের ৩ জন, বনমালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ জন এবং বনমালীপুর মাদ্রাসার ১০ জন।


একুশে সংবাদ/স.চ.প্র/জাহা
 

Link copied!