AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝালকাঠিতে অপরহনের ও ধর্ষন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ২৭ বছর পর গ্রেপ্তা


Ekushey Sangbad
কঞ্জন কান্তি চক্রবর্তী, ঝালকাঠি
০৪:২৭ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
ঝালকাঠিতে অপরহনের ও ধর্ষন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ২৭ বছর পর গ্রেপ্তা

ঝালকাঠির কাঠালিয়ায় অপরহনের ও ধর্ষন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মিজানুর রহমান সিকদার (৫০)কে দীর্ঘ ২৭ বছর পর গ্রেপ্তারকরেছে কাঠালিয়া থানা পুলিশ।


আজ ২৫ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে তাকে ঝালকাঠি জেল হাজতেপ্রেরন করা হয়। মিজান কাঠালিয়া উপজেলার বড় কাঠালিয়া গ্রামের মোঃ মতি মিয়া সিদকদারের পুত্র।


মিজানুর রহমান সিকদার বরগুনা জেলার বেতাগী সদর উপজেলার আছমা আক্তার নামের এক নারীকে ১৯৯৬ সালে চাকুরী দেয়ার নামে ঢাকায় নিয়ে ধর্ষন করেন। পরে ধর্ষিতা আছমা আক্তার মিজানকে আসামী করে বেতাগী থানায় অপহরনের পর ধর্ষন করার অভিযোগে মামলা দায়ের করেন। 

এ মামলায় যাবজ্জীবন সাজা হলেও মিজান বিভিন্ন ছদ্ম নাম ব্যবহার করে দীর্ঘ ২৭ বছর পালিয়ে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধায় র‌্যাব-৮ ও র‌্যাব-২ এর সহযোগীতায় কাঠালিয়া থানা পুলিশের একটি দল বরগুনার বামনা উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে।


কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন সরকার জানান, আছমা আক্তার নামের এক নারীকে অপহরন ও ধর্ষন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মিজানুর রহমান সিকদারকে আটক করে আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!