AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই ঠেকাতে ওসির সচেতনামূলক সভা


Ekushey Sangbad
তাপস কর, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
০১:২৬ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৪
ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই ঠেকাতে ওসির সচেতনামূলক সভা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চুরি ও ছিনতাই ঠেকানো যাচ্ছে না। বিশেষ করে বিভিন্ন বাসার তালা ভেঙ্গে, গ্রিল কেটে চুরি, গরু চুরি এবং রিকশা, ইজিবাইক ছিনতাইয়ের মতো ঘটনা বেড়েই চলেছে। তাই চুরি-ছিনতাই ঠেকাতে অটোরিকশা ও সিএনজি চালকদের নিয়ে সচেতনতা মূলক সভা করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান।

উপজেলার জেলা পরিষদ ডাকবাংলোতে ওই সচেতনতা মূলক সভা করেন ওসি। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ থানার (পরিদর্শক) ফরিদ আহমেদসহ অন্যান্য পুলিশ সদস্য, ইজিবাইক ও সিএনজি চালক সমিতির নেতারা। পুলিশ সূত্রে জানা গেছে, বাসাবাড়িতে চুরি, চালকদের মেরে অটোরিকশা-সিএনজি ছিনতাই,অজ্ঞান পার্টির সক্রিয়তা রোধ, কিশোর গ্যাংয়ের অপতৎপরতা ঠেকাতে সচেতনতা মূলক সভার পাশাপাশি পুলিশি টহল জোরদার, সিসিটিভি ফুটেজে বিশেষ নজর এবং বিটপুলিশিং কার্যক্রম বাড়াতে থানার পুলিশ পরিদর্শক, উপ-পরিদর্শকসহ সকল সদস্যদের কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ঈশ্বরগঞ্জ উপজেলার প্রায় চার লক্ষ মানুষের বিপরীতে নিরাপত্তা নিশ্চিতে পুলিশকে সাহায্য করতে সাধারণ মানুষকে আরও সচেতন হতে হবে। তাই চুরি-ছিনতাই ঠেকাতে সচেতনতা মূলক সভা করা হচ্ছে। ঈশ্বরগঞ্জ পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে পুলিশ ও প্রশাসনের সদস্যরা নিয়মিত দায়িত্ব পালন করছেন। চোর-ছিনতাইকারী এবং বিভিন্ন প্রতারক চক্রের সদস্যদের ধরতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। তবে চুরি-ছিনতাইসহ সব ধরনের অপরাধ নির্মূলে আমরা উপজেলার সাধারণ মানুষ, সুশীল সমাজ, সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!