AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গঙ্গাচড়ায় নবাগত এমপির সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা


গঙ্গাচড়ায় নবাগত এমপির সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা

রংপুর-১ (গঙ্গাচড়া ও রসিক আংশিক) আসনের নবাগত এমপি আসাদুজ্জামান বাবলুর সাথে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে আজ রোববার (২১ জানুয়ারি) সন্ধায় গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আসাদুজ্জামান বাবলু এমপি, স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদের এলাকারেই সন্তান। আমি এলাকার উন্নয়ন করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। আমি যেন আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি এবং এই আসনের মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারি। বিশেষ করে গঙ্গাচড়া উপজেলার বেকার যুবকদের কর্মসংস্থান ও তিস্তা ভাঙ্গন রোদে কাজ ও গঙ্গাচড়াকে মাদকমুক্ত করতে পারি। আপনারা এই উপজেলার কোথায় কি সমস্যা আছে উল্লেখ করে জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ পরিবেশন করবেন। আমি রংপুর ১ আসনের সমস্যা গুলো মহান জাতীয় সংসদে উপস্থাপন করে সমস্যা সমাধানের ইনশাআল্লাহ চেষ্টা করব।

এ সময় প্রেসক্লাব গঙ্গাচড়া সহ-সভাপতি কমলাকান্ত রায়, রিপোর্ট ক্লাবের সভাপতি আব্দুল আলিম প্রামানিক  সভাপতি রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাকিরুল ইসলাম মন্টু, প্রেসক্লাব গঙ্গাচড়া সাধারণ সম্পাদক বাবুল মিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি সুজন আহমেদ, আব্দুল বারী স্বপন, আব্দুল বারী দুলাল, নির্মল রায়, সবুজ মিয়া, নাজমুল হক, রিয়াদুন্নবী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে এমপি মহোদয় উপজেলা প্রশাসনের কর্মকর্তার সঙ্গে মতবিনিময় করেন ও গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।


একুশে সংবাদ/ও.ব.প্র/জাহা

Link copied!