AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে ৫২তম  জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী


Ekushey Sangbad
এস ইসলাম, লালপুর, নাটোর
০৮:০১ পিএম, ২০ জানুয়ারি, ২০২৪
লালপুরে ৫২তম  জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

নাটোরের লালপুর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪ দিন ব্যাপী উপজেলা পর্যায়ে ৫২ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার চাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

শনিবার লালপুরে শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে এ ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহণকারী ক্রীড়া প্রতিযোগী চাম্পিয়ন ও রানার্সআপদের মধ্যে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলীর সভাপতিত্বে একাডেমিক সুপার ভাইজার, সাদ আহম্মেদ শিবলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড.আবুল কালাম আজাদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি)  আরাফাত আমান আজিজ, লালপুর  উপজেলা  আওয়ামী লীগের সভাপতি  আফতাব হোসেন ঝুলফু, পৌর মেয়র রোখসানা মোর্তজা লিলি,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা, করিমপুর  সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবীব  বকুল, সাবেক জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন। 

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শরীরচর্চা শিক্ষকগণ, ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন নর্থ বেঙ্গল উচ্চ বিদ্যালয়  ও তিলোকপুর মহিলা দাখিল মাদরাসা। ভলিবল খেলায় চ্যাম্পিয়ন  লক্ষনবাড়ীয়া চৌমোহিনী উচ্চ বিদ্যালয় ও বি এম কলেজে ও লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!