AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গামাটিতে দুই গ্রুপের মধ্যে কয়েকশ রাউন্ড গুলি বিনিময়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৯ পিএম, ২০ জানুয়ারি, ২০২৪
রাঙ্গামাটিতে দুই গ্রুপের মধ্যে কয়েকশ রাউন্ড গুলি বিনিময়

রাঙ্গামাটির রাজস্থলীতে দুই আঞ্চলিক সংগঠনের মধ্যে প্রায় কয়েকশ রাউন্ড গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

 

শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের মাঝামাঝি ও বাঙ্গালহালিয়া আগাপাড়া ম্রাংখ্য পাড়ায় এ গোলাগুলি ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা। চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শনিবার সকালে আঞ্চলিক দুই দলের মধ্যে ঘণ্টা দুয়েক গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের কয়েকশ রাউন্ড গুলি বিনিময় হয়েছে ধারণা করা হচ্ছে।’

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে ম্রাংখ্যপাড়ায় দুই দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় দল কমপক্ষে এক হাজার রাউন্ড গুলি চালাচালি করেছে। কেন এই বন্দুক যুদ্ধ তা কেউ নিশ্চিত করতে পারেনি।

তবে এ বিষয়ে দুই আঞ্চলিক সংগঠনের কারো বক্তব্য পাওয়া যায়নি।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারুল করিম বলেন, ‘আমরা যতটুকু জেনেছি পাহাড়ের আঞ্চলিক সংগঠন সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মারমা ন্যাশনাল পার্টির (এমএনপি/মগপার্টি) মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। থমথমে পরিস্থিতি বিরাজ করায় ঘটনাস্থলে এখনো যাওয়া সম্ভব হয়নি। ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত জানানো যাবে।’

 

একুশে সংবাদ/এনএস

Link copied!