AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে নৌকার প্রচারণায় গুলি, আহত ৫


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৮:০৮ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
খাগড়াছড়িতে নৌকার প্রচারণায় গুলি, আহত ৫

খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে নৌকার প্রচারণার সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা ও গুলি চালানোর ঘটনা ঘটেছে। এই হামলায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদারসহ আহত ৫ হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়িতে এ ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের ১১ নেতাকর্মী অপহরণ করে নিয়ে গেলেও পরে ছেড়ে দিয়েছে।

এ ঘটনার জন্য আওয়ামী লীগ ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে।

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবুল চৌধুরীর অভিযোগ, মঙ্গলবার খাগড়াছড়ি আসনের আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে গণসংযোগ করতে উপজেলার বর্মাছড়িতে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। সকাল ৯টার দিকে সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর দুই রাউন্ড গুলি ও গুলতি ছুড়ে। হামলায় লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদারসহ ৫ নেতাকর্মী আহত হন। এছাড়া আরও ১১ জন আওয়ামী লীগের নেতাকর্মীকে সন্ত্রাসীরা ধরে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দেয়। আওয়ামী লীগ নেতা ও লক্ষীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী এ হামলার জন্য ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে।

তবে এ বিষয়ে ইউপিডিএফ’র বক্তব্য পাওয়া যায়নি।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংযোগে যাওয়ার পথে ধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানান। তবে গুলি কিংবা হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান ওসি।

 

একুশে সংবাদ/ন.প্র/জাহা

Link copied!