AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় আবারো চাঁদের গাড়িতে পিষ্ট ভ্যানচালক


রাঙ্গুনিয়ায় আবারো চাঁদের গাড়িতে পিষ্ট ভ্যানচালক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চাঁদের গাড়ি চাপায় পিষ্ট হয়ে আবদুল কুদ্দুস (৪২) নামে এক ভ্যানগাড়ি চালক নিহত হয়েছে। তিনি উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড নিচিন্তাপুর গ্রামের মৃত হাফেজুর রহমানের পুত্র।

 

সোমবার (১ জানুয়ারি) একই ইউনিয়নের নিচিন্তাপুর সড়কে এই ঘটনা ঘটে। জানাজা শেষে দুপুরে লাশ পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিচিন্তাপুর ইটভাটা থেকে ইট বোঝাই করে জিপটি দ্রুত বেগে আসছিল। জিপটি নিচিন্তাপুর সড়কের মোড়ে আসার সাথে সাথে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানগাড়িসহ চালককে চাপা দেয়। প্রত্যক্ষদর্শীরা ভ্যানচালককে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোছনাবাদ ইউপি চেয়ারম্যান মো. ইসমাইল বলেন, “সড়ক দুর্ঘটনার ঘটনায় গাড়ির মালিক ও নিহত পরিবারের সাথে আপোষ মীমাংসা হয়েছে। তারা মামলা করবেন না। লাশ দাফন করা হয়েছে। ”

এই ব্যাপারে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, “সড়ক দুর্ঘটনার খবর ক্ষতিগ্রস্ত পরিবার বা অন্য কেউ থানায় জানায়নি। খবরটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠালেও ততক্ষনে লাশ দাফন করে ফেলা হয়।”

উল্লেখ্য, শুক্রবার (৩০ ডিসেম্বর) দিনগত রাতে লাকড়ি বোঝাই চাঁদের গাড়ি চাপায় মো. ইমরান হোসেন (২৮) নামে স্থানীয় এক সাংবাদিক নিহত হয়। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!