AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচনী প্রচারণা কেন্দ্রে বৈদ্যুতিক আলোকসজ্জা করায় স্বতন্ত্র প্রার্থীকে অর্থদণ্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৩:৫৫ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনী প্রচারণা কেন্দ্রে বৈদ্যুতিক আলোকসজ্জা করায় স্বতন্ত্র প্রার্থীকে অর্থদণ্ড

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শেরপুর-৩, (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লা হেল ওয়ারেজ নাইম এর দুপুরিয়া এলাকায় ট্রাক মার্কার প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বৈদ্যুতিক আলোকসজ্জা করার অপরাধে ২ হাজার টাকা অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দিবাগত রাতে উপজেলার দুপুরিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. আশরাফুল কবীর।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচন কমিশনের দেয়া আচরণ বিধি অনুসরণ না করে  ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর দুপুরিয়া এলাকায় ট্রাক মার্কার প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বৈদ্যুতিক আলোকসজ্জা করে। উক্ত প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ওই প্রার্থীর পক্ষে বাবুল মিয়াকে ২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. আশরাফুল কবীর জানান, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম জানান, শেরপুর-৩ আসনে শ্রীবরদী ও ঝিনাইগাতীতে অসংখ্য আলোকসজ্জা এবং তোরণ থাকা সত্বেও অদৃশ্য কারণে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রয়োজনীয় কোন পদক্ষেপ নিচ্ছেন না।প্রশাসনের কাছে নৌকা প্রতীকের এসব আলোকসজ্জা ও তোরণ অপসারণের বিষয়ে প্রয়োজনীয় হস্তক্ষেপের দাবী জানান তিনি।


একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

Link copied!