AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিকার বিয়েতে বাধা, প্রেমিক শ্রীঘরে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৭:৪৩ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
প্রেমিকার বিয়েতে বাধা, প্রেমিক শ্রীঘরে

তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রফিকুল ইসলামের। তবে কয়েকদিন পর পরই প্রেমিকা সেই সম্পর্ক ছিন্ন করলেও প্রেমিক মানতে নারাজ। শেষমেশ প্রেমিকার বিয়েতে বাধা দিতে গিয়ে প্রেমিককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর ই আলম সিদ্দিকী এ সাজা দেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশী এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রফিকুল ইসলামের। তবে কয়েকদিন পর প্রেমিকা সেই সম্পর্ক ছিন্ন করলেও প্রেমিক রফিকুল মানতে নারাজ। বৃহস্পতিবার প্রেমিকার গাঁয়ে হলুদ, আগামীকাল শুক্রবার বিয়ে।

এ খবর শুনে সকালে প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টা করলে রফিকুলকে আটকে রাখে প্রেমিকা ও তার পরিবার।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর অভিযোগ দায়ের করেন প্রেমিকার পরিবার। অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠান ইউএনও। প্রেমিকার বাড়ি থেকে প্রেমিক রফিকুলকে আটক করে পুলিশ।

পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গাঁয়ে হলুদের আসরে কনেকে (প্রেমিকা) উত্ত্যক্ত করার সত্যতা স্বীকার করেন রফিকুল। এরপর তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও নূর ই আলম সিদ্দিকী।

বিষয়টি নিশ্চিত করে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, সাজাপ্রাপ্ত যুবককে লালমনিরহাট কারাগারে পাঠানো হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!