AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তদের আগুন


Ekushey Sangbad
শ্রীপুর উপজেলা প্রতিনিধি, গাজীপুর
০৫:১০ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
শ্রীপুরে নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তদের আগুন

গাজীপুর-০৩ (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক রুমানা আলী টুসির নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের নারায়নপুর (বেড়াবাড়ী) বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গোসিংগা ইউনিয়নের বেড়াবাড়ী (পূর্বপাড়া) ৫ নম্বর ওয়ার্ডের কেন্দ্র আহবায়ক মানিক সরকার বলেন, রাত আনুমানিক ৩ টার দিকে স্থানীয় দোকানদার প্লাস্টিক পোড়ার গন্ধ পেয়ে ঘুম থেকে উঠে। পরে তার দোকান ঘরে বিছানার নিচে কয়েল জ¦ালানো থাকায় ধারনা ছিল কয়েল থেকে ঘরের কোন স্থানে আগুন লেগে থাকতে পারে। ঘরে আগুন না থাকায় সাটার খোলে দেখে নির্বাচনী ক্যাম্পে আগুন জ¦লতেছে। স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিভায়। আগুনে ৫ টি চেয়ার ও দুটি টেবিল পুড়ে যায়।

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতিকের প্রার্থীর সমন্বয়ক নাসির উদ্দিন জর্জ জানান, ট্রাক মার্কার কর্মী ও সমর্থকেরা নৌকার নেতাকর্মী, সমর্থক ও ভোটারদের মাঝে বিভ্রান্তি ছড়ানোর জন্য রাতের আঁধারে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে, বুধবার সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও শ্রীপুর উপজেলা নির্বাহী (ইউএনও) শামীমা ইয়াসমিন জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শ্রীপুর থানা পুলিশকে ঘটনা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি উপজেলা প্রশাসন থেকেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!