AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে ফেন্সিডিল ও নগদ টাকাসহ বাস ড্রাইভার গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০২:৫৯ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
নড়াইলে ফেন্সিডিল ও নগদ টাকাসহ বাস ড্রাইভার গ্রেফতার

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ মন্নু সিকদার (৩৬) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ মন্নু শিকদার (৩৬) নড়াইল সদর থানাধীন সীমাখালি গ্রামের মৃত দাউদ শিকদারের ছেলে। তিনি পেশায় একজন বাস ড্রাইভার।

তার এই পেশার পাশাপাশি সে যশোর থেকে খুব সহজে ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে নিজ বাড়িতে সুকৌশলে নিজ দখলে রাখে। এমনকি সে কখনো সরাসরি ফেন্সিডিল বিক্রি করেনা। আসামি মাদকসেবীদের নিকট থেকে বিকাশ অথবা নগদে টাকা গ্রহণ করে। পরবর্তীতে মাদকসেবীরা তার নির্ধারিত বিভিন্ন স্থান থেকে ফেন্সিডিল সংগ্রহ করে।

আসামি আরো জানায়, সে তার বাড়িসহ বাড়ির আশপাশের জমিতে মাটি খুঁড়ে ফেন্সিডিল লুকিয়ে রাখে এবং মাদকসেবীদের নিকট থেকে বিকাশে টাকা নেওয়ার পর মোবাইলে ফেন্সিডিল কোথায় আছে সেটা বলে দেয়। তিন মাস তার ব্যবহৃত বিকাশ একাউন্টের স্টেটমেন্ট পর্যালোচনায় দেখা যায়, আসামি মুন্নু শিকদার গত তিন মাসে বিকাশ একাউন্টে প্রায় ৩৯ লক্ষ টাকা লেনদেন করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৪ ডিসেম্বর) রাতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ মন্নু শিকদার (৩৬) কে আউরিয়া ইউনিয়নের সীমাখালি সাকিনস্থ আসামির নিজ বাড়ি হতে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামী মোঃ মন্নু শিকদার (৩৬) এর নিকট হতে ছয় বোতল ফেন্সিডিল ও তার ঘর তল্লাশি করে ফেন্সিডিল বিক্রয়লব্ধ অর্থ  ১,০৪,১০০/-(এক লক্ষ চার হাজার একশত) টাকা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ধৃত আসামি মোঃ মুন্নু শিকদার এর নামে নড়াইল ও যশোর জেলায় ৩টি মাদক মামলা রয়েছে।


একুশে সংবাদ/উ.র.প্র/জাহা

Link copied!