AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আচারণ বিধি লঙ্ঘন করায় গোদাগাড়ীর ইউপি চেয়ারম্যানকে শোকজ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০২:৫৮ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২৩
আচারণ বিধি লঙ্ঘন করায় গোদাগাড়ীর ইউপি চেয়ারম্যানকে শোকজ

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সভা করায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেলকে শোকজ করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল রাজশাহী-১ আসন গোদাগাড়ী উপজেলা সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম তাকে শোকজ নোটিশ পাঠিয়েছেন।

সহকারি রিটানিং অফিসার আতিকুল ইসলাম বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কোন সরকারি স্থাপনা ব্যবহার করা যাবে না। তা সত্ত্বেও দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল রাজশাহী- ১ আসনের নৌকার মনোনিত প্রার্থী ওমর ফারুক চৌধুরীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে শনিবার (২৩ ডিসেম্বর) ইউনিয়ন পরিষদে নির্বাচনী সভা ও সমাবেশ করেছেন এমন অভিযোগ পাই। পরে এই অভিযোগের সত্যতা আমরা পেয়েছি। এরই পেক্ষিতে সরকারি বা সাহিত্য শাসিত স্থাপনা ব্যবহার করে নির্বাচনী সভা-সমাবেশ করা কেনো অবৈধ হবে না মর্মে জানতে চেয়ে শোকজ নোটিশ পাঠানো হয়েছে। আগামী দিন দিনের মধ্যে এর যুক্তিসংগত উত্তর লিখিত ভাবে দিতে বলা হয়েছে।

এ বিষয়ে দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল বলেন, এদিকে একই দিন রাতে দেওপাড়া ইউনিয়নের বাংলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ব্যবহার করে নির্বাচনী সভা করারও অভিযোগ উঠেছে।


একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

Link copied!