AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বগুড়ায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:১৮ এএম, ২০ ডিসেম্বর, ২০২৩
বগুড়ায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বগুড়া জেলার শেরপুরের জামুন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ করেছে সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৪ সিগন্যাল ব্যাটালিয়ন।

এছাড়াও কাহালু উপজেলার কালিপাড়া ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে  শীতবস্ত্র বিতরণের পাশাপাশি ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে দূর্গাহাটা ও আশেপাশের এলাকার ৫০০ গরিব ও দুঃস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করেছে তারা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) শীতার্ত মানুষের মাঝে সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদের নির্দেশে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের এ আয়োজন করা হয়।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ‘দেশের এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে’ সেই লক্ষ্যে বিনামূল্যে দরিদ্র মানুষের মাঝে শস্য বীজ বিতরণ করেন সেনাসদ্যরা।

জানা যায়, বগুড়া ও নাটোর জেলার বিভিন্ন স্থানে স্থানীয় শীতার্তদের মাঝে সর্বমোট ২০৯৭টি কম্বল বিতরণ করেন সেনাবাহিনীর জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন ১১ পদাতিক ডিভিশনের কর্ণেল স্টাফ কর্ণেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি এবং ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. শামীম হাসান, পিএসসি, সিগস্।

সেনাবাহিনীর এমন মানবিক কার্যক্রমে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় বাসিন্দারা।
 

একুশে সংবাদ/এএইচবি/এস কে 

Link copied!