AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত


শাহজাদপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সারাদেশের ন্যায় সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে জাতীয় পুষ্টি সেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আয়োজনে উক্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শারমিন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান। 

সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আলী, শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালেক, ডাক্তার রুম্মান আসিফ প্রমূখ। 

উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাক্তার শারমিন আলম জানান, আগামী ১২ ডিসেম্বর ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ ৪২টি ওয়ার্ডে ৩৩১ কেন্দ্রে ৮৫ হাজার ৮৯৪ জন শিশুদের একযোগে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসল খাওয়ানো হবে। 

ডাঃ রুম্মান আসিফের সঞ্চালনায় স্বাস্থ্য ও বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মাঠকর্মী, আনসার-ভিডিপি, মোয়াজ্জিম ও ইমামগণ উপস্থিত ছিলন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!