AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ চার; চিকিৎসাধীন নারীর মৃত্যু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:১২ পিএম, ৯ ডিসেম্বর, ২০২৩
মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ চার; চিকিৎসাধীন নারীর মৃত্যু

মুন্সিগঞ্জের একটি ভবনের রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে নারী  শিশু সহ একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় শাহিদা খাতুন (৫৫) বছর বয়সি সন্ধ্যা ছয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও  প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার তরিকুল ইসলাম জানান। আজ সকালে মুন্সিগঞ্জের একটি বাসায় গ্যাস বিস্ফোরণে চারজন পেসেন্ট আমার এখানে এসেছিল আজ সন্ধ্যার দিকে শাহিদা খাতুন নামে চিকিৎসাধীন অবস্থায় এক নারী মারা গেছেন তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ ছিল।

দগ্ধরা হলেন- রোজিনা বেগম (৩১) বছর বয়সি, স্বামী রিজভি আহমেদ রাসেল(৩৫) বছর বয়সি, তাঁর মা শাহিদা খাতুন (৫৫) বছর বয়সি, ও শিশু রাইয়ান(৩) বছর বয়সি।

আজ শনিবার( ৯ ডিসেম্বর ) সকাল সাড়ে ছয়টার দিকে বিস্ফোরণে আগুনের ঘটনাটি ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে সকাল সাড়ে নয়টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি  বিভাগে নিয়ে আসা হয়

দগ্ধদেরকে হাসপাতালে নিয়ে আসা দগ্ধ রিজভী আহম্মেদের ভাই রাজীব আহমেদ জানান, আমরা মুন্সীগঞ্জের ইদ্রাকপুর এলাকার একটি পাঁচতলায় ফ্লাটে ভাড়া বাসায় থাকি আজ ভোরের দিকে হঠাৎ ভবনের কিচেনে বিস্ফোরণে আগুন ধরে যায় এতে আমার ভাই ভাবি মা ও শিশু সহ চারজন দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে শেখ হাসিনা বার্ণ ইউনিটে নিয়ে আসা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম জানান,

মুন্সিগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় চারজন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে রিজভী আহমেদের ১০ শতাংশ, ও শিশু রাইয়ানের ৮ শতাংশ দগ্ধ, রোজিনার ১২ শতাংশ দগ্ধ, ও শাহিদা খাতুনের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। বার্ন ইউনিটের জরুরী বিভাগ অবজারভেশনে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে, শাহিদা খাতুনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!