AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীর গোয়ালন্দে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন সফল ৫ নারী


রাজবাড়ীর গোয়ালন্দে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন সফল ৫ নারী

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হিসাবে ৫ জন নারীকে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে শনিবার (০৯ ডিসেম্বর) বেলা ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা- নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করে মোছা. মনিকা আক্তার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করে মোছা. ছালমা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখে আকলিমা বেগম, সফল জননী হিসেবে মোছা. আমেনা খাতুন ও শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে ফেরদৌসী তাহেরা সহ ৫ জনকে সম্মাননা ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা। ক্রেস্ট, সনদ ও উপহার বিতরণ শেষে তারা তাদের সাফল্য অর্জনের গল্প শোনান উপস্থিত অতিথিদের।

এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নার্গিস পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমিনুল ইসলাম (শফি), গোয়ালন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী মোছা. নূরজাহান চৌধুরী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!