AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম

৫১তম বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৬:৩৪ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
৫১তম বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী  কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা ইউনিটের ৫১তম বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

 

বুধবার সকাল ১০টায় কুড়িগ্রাম দাদামোড়স্থ জেলা ইউনিট কার্যালয়ের হলরুমে কার্যনির্বাহী কমিটি নির্বাচনের মধ্য দিয়ে কমিটি প্রকাশ করে।  

 

এতে স্থায়ী সদস্য ও সাধারণ সদস্য সহ মোট দুই শতাধিকের উর্দ্ধে কমিটি গঠিত হয় । এর মধ্যে বিনা প্রতিদ্ধন্ধীতায় হয় ৭ জন, ভাইস চেয়ারম্যান- শেখ রেয়াজুল হক বাবুল, সেক্রেটারী- এটিএম আকতার হোসেন চিনু, সদস্য- সিরাজুল ইসলাম টুকু, সদস্য- সুফিয়া হক, সদস্য- অলক সরকার, সদস্য- আবু মোঃ সাঈদ হাসান লোবান, সদস্য- মোঃ জিল্লুর রহমান চৌধুরী টিটু- নির্বাচিত হয়। উক্ত অনুষ্ঠানে নেতৃত্ব দেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম ইউনিটের সেক্রেটারী এটিএম আকতার হোসেন চিনু ও পরিচালনা করেন কুড়িগ্রাম ইউনিটের ইউনিট লেভেল অফিসার- এ.বি.এম বায়েজীদ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য অলক সরকার, অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিটির আজীবন সদস্য আবু মোঃ সাঈদ হাসান লোবান, তপন চক্রবর্তী, মোশাররফ হোসেন প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন- রেড ক্রিসেন্ট একটি স্বেচ্ছাসেবক সংগঠন, বন্যার্ত, শীতার্থ, অসহায়, হত-দরিদ্র মানুষের মাঝে সেবা দান করে আসছে। আগামীতেও আমাদের এই সেবাদান অব্যাহত থাকবে। মানুষ মানুষের জন্য- যে কথাটি রয়েছে সেটা রেড ক্রিসেন্ট তার কর্মের মাধ্যমে দেখিয়ে দেয়। এদিকে, কুড়িগ্রাম যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালী ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!