AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাটোর-১ আসনে গ্রাম পুলিশ সহ ৫ জনের মনোনয়ন বাতিল


Ekushey Sangbad
এস ইসলাম, লালপুর, নাটোর
১২:৫৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
নাটোর-১ আসনে গ্রাম পুলিশ সহ ৫ জনের মনোনয়ন বাতিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে নাটোর-১ (লালপুর -বাগাতিপাড়া) আসনে গ্রাম পুলিশ চৌকিদার সহ ৫ জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেছে। আসনটিতে মনোনয়ন পত্র দাখিলকারী ১৪ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা হয়েছে। 

সোমবার সকালে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাসের ভূঁইয়া নাটোর -১ আসনের মনোনয়ন যাচাই-বাছাই শেষে ৫ জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন। 

যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা হলেন, মৃত ব্যাক্তির স্বাক্ষর করাই বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বঙ্গবন্ধু প্রবীণ জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি কর্নেল (অব.) মো: রমজান আলী সরকার, ভোটারের স্বাক্ষর না করার অভিযোগে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এস এম হুমায়ন কবির, ঋনখেলাপীর জন্য জাসদের(ইনু) মো. মোয়াজ্জেম হোসেন, স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী সায়েদুল হক ও স্বতন্ত্র গ্রাম পুলিশ (চৌকিদার) মো: এস্কেন আলীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

বৈধ ৯ জন প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য এবং নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজল রায়, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাটোর জেলার সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, জাতীয় পার্টির মো. আশিক হোসেন, জাসদের (ইনু) মো: জামাল উদ্দিন ফারুক, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো: লিয়াকত আলী।

মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল ও নিষ্পত্তি ৬-১৫ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা আপিল করতে পারবেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!