AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রংপুর-১ গঙ্গাচড়া আসনে মনোনয়ন সংগ্রহ করলেন ১২জন


রংপুর-১ গঙ্গাচড়া আসনে মনোনয়ন সংগ্রহ করলেন ১২জন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করতে রংপুর-১ ( গঙ্গাচড়া - রসিক আংশিক ) আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি, এনপিপি, ওয়াকার্স পার্টি, জাকের পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীসহ ১২জন। 

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে গঙ্গাচড়া উপজেলা নির্বাচন অফিসার মো: আব্দুল লতিফ এসব তথ্য জানিয়েছেন। নির্বাচন অফিস সূত্রে, আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রাপ্ত এ্যাড. রেজাউল করিম রাজু, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ও মঞ্জুম আলী, জাতীয় পার্টির মনোনীত সাবেক এমপি এইচএম আসিফ শাহরিয়ার, স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি মশিউর রহমান রাঙা ও শাহিন আলম, জাকের পার্টির মমিনুল ইসলাম, এনপিপি হাবিবুর রহমান, ওয়াকার্স পার্টির বখতিয়ার রহমান, জাতীয় সাংস্কৃতিক মুক্তিজোটের সাকলাইন প্রামানিক সবুজ মিয়া, স্বতন্ত্র মোশাররফ হোসেন ও তৃণমূল বিএনপির বদরুদ্দোজা চৌধুরী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রংপুর-১ আসনটি গঙ্গাচড়া উপজেলা ও সিটি করপোরেশনের ১ থেকে ৮ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত। এই আসনে বর্তমান সংসদ সদস্য বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তিনি এই আসন থেকে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!