AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জামালপুর-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা


জামালপুর-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি পুত্র প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

বুধবার (২৯ নভেম্বর) সকালে সরিষাবাড়ী আগমন উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

আজ সকালে পিংনা ইউনিয়নের, নরপাড়া, তারাকান্দি হয়ে সরিষাবাড়ী শিমলা বাজার পর্যন্ত প্রায় দুই হাজার মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন তার সমর্থকরা। এ সময় সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে ফুল দিয়ে নৌকা প্রার্থীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এ সময় মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুল কবীর রিপন তরফদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল জরুল ইসলাম বিদ্যুৎ সহ আওয়ামী লীগের নেতাকর্মী মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সন্তানরা ও তার সমর্থকরা এ শোভাযাত্রা বের করেন।

হেলাল ১৯৭০ এবং ১৯৭৩ সালের বঙ্গবন্ধু পার্লামেন্টের সংসদ সদস্য ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং প্রায় ৪৪ বছর সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালনকারী বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ আব্দুল মালেক এর পুত্র প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। মরহুম আব্দুল মালেক স্বাধীনতা সংগ্রামে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।

গত রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। এতে  দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জামালপুর-৪ আসনের তালিকায় প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের নামটি প্রকাশ করেন।


একুশে সংবাদ/র.ই.প্র/জাহা

Link copied!