AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলোনি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলোনি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন একটি কলোনির বাসা থেকে মো. মোস্তফা (৪৬) নামের এক ভ্রাম্যমান চা বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা দুইটার দিকে চবি রেলওয়ে স্টেশন সংলগ্ন আজাদ কলোনির ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

থানা ও স্থানীয়  সূত্রে জানা গেছে, নোয়াখালী জেলার মৃত সিরাজ মিয়ার পুত্র মোস্তফা দীর্ঘদিন ধরে চবি ক্যাম্পাসে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। পেশায় সে ছিলো একজন ভ্রাম্যমান চা বিক্রেতা। প্রথম স্ত্রীর সাথে ডিভোর্স হয়ে গেলে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওই বাসায় থাকতো সে। পাশের আরেকটি বাসায় তার মাসহ পরিবারের অন্যরা বসবাস করতেন।

আশেপাশের লোকজনের সাথে কথা বলে জানা যায়, তার সাথে কখনো কারো কোনো ধরনের ঝগড়া বিবাদ হতে দেখেননি তারা। ঘটনারদিন সকালের দিকে প্রতিদিনের মতো নিজ কর্মে বের হয়ে যায় মোস্তফা। তবে দুপুরের পূর্বে বাসায় ফেরার পর বেলা দেড়টার দিকে বাসার সিলিং ফ্যানের সাথে মোস্তফাকে ঝুলন্ত অবস্থায় পরিবারের লোকজন দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করে।

পরিবারের পক্ষ থেকে এ ঘটনায মামলা করার প্রক্রিয়া চলছে বলেও সূত্রে জানা গেছে।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারকারী হাটহাজারী মডেল থানা পুলিশের উপ পরিদর্শক সোহেল রানা এ প্রতিবেদককে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্নহত্যা তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মরদেহ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্ত রিপোর্ট হাতে এলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

Link copied!