AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী আর আসবেনা: প্রাণীসম্পদ মন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পিরোজপুর
০৩:৪৪ পিএম, ১০ নভেম্বর, ২০২৩
শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী আর আসবেনা: প্রাণীসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, অনেক প্রধানমন্ত্রী আসছে। অনেক প্রধানমন্ত্রী আসবে কিন্তুু শেখ হাসিনার মত কৃষক দরদী, মানব দরদী,নিষ্ঠাবান, দেশ প্রেমিক, সৎ, পরিশ্রমী প্রধানমন্ত্রী দ্বীতিয় আর আসবেনা। আপনার দরদ যে বোঝে তার জন্য আপনার দরদী হতে হবে। আগামী জানুয়ারীতে নির্বাচন। এ নিবার্চনে যে নৌকা নিয়ে আসবেন তাকে ভোট দেবেন।  নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে  শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের উন্নয়ন, সাহায্য, সহযোগিতা অব্যাহত থাকবে। তাই উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। শুক্রবার পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে কৃষকদের মাঝে রবিশষ্যের প্রনোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।

শ.ম রেজাউল করিম বলেন, রাষ্ট্রীয় সম্পদ ও দেশের নিরীহ মানুষের প্রাণহানি করে জামায়াত—বিএনপি জোট দেশের ক্ষমতায় যেতে চায়। তাই তারা একেরপর এক অগ্নিসংযোগ ও মানুষ হত্যা করছে। তারা দেশের নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এভাবে কেহ কখনো ক্ষমতায় যেতে পারে না। বিএনপির হরতাল ও অবরোধের নামে সকল প্রকার অগ্নিসংযোগ ও নৈরাজ্য প্রতিহত করতে দলীয় সকল নেতা—কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 শ.ম রেজাউল করিম বলেন, কেউ আওয়ামীলীগ করে নৌকার বিরুদ্ধে কাজ করবেন তা ঠিক না। নৌকা ফুটা করবেন এরা কোন আওয়ামীলীগ না, তারা মীর জাফর বা খন্দকার মোস্তাক। যিনিই নৌকা নিয়ে আসবেন আমি তার পক্ষেই কাজ করবো। তাতে আমার কোন আপত্তি থাকবে না। কেননা, নৌকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক, স্বাধীনতার প্রতীক। নির্বাচনের দিন সবাই ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!