AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেঘনায় কার্গোর ধাক্কায় ট্রলারডুবি, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ভোলা
০৯:৪৯ এএম, ১০ মে, ২০২৪
মেঘনায় কার্গোর ধাক্কায় ট্রলারডুবি, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ভোলার মেঘনায় বার্জের সঙ্গে ধাক্কা লেগে মাছ ধরার ট্রলার ডুবে নিখোঁজ হওয়া জেলে হারুন মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে তার দুই ছেলে রুবেল ও জুয়েলকে।


শুক্রবার (১০ মে) সকাল সাড়ে ৫টায় সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের খড়কি এলাকার মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। মৃত হারুন কাচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার ৫ ছেলে ও স্ত্রী আছে।

নিহত হারুনের ছেলে রুবেল জানান, তাদের দুই ভাইকে নিয়ে বাবা হারুন মাঝি ভোররাতে মেঘনায় মাছ ধরতে যান। ভোর সাড়ে ৫ টার দিকে প্রবল স্রোতে তোড়ে তাদের ছোট ট্রলারটি নদীর মাঝে নোঙর করে রাখা বার্জের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক হারুনের ছেলে রুবেল ও জুয়েলকে উদ্ধার করে অন্য জেলেরা। ট্রলারটি বার্জের নিচে ঢুকে গেলে জাল পেঁচিয়ে হারুনের মৃত্যু হয়।

ট্রলার ডুবির প্রায় ২ ঘণ্টা পর স্থানীয়দের সহায়তায় ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করলে ট্রলারের মধ্যে জাল পেঁচানো অবস্থায় মরদেহ পাওয়া যায় বলে জানান স্থানীয় ইউপি মেম্বার মনির হোসেন।

এদিকে মরদেহ উদ্ধারের পর মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে আইনি ব্যবস্থার নেয়ার কথা জানিয়েছেন নৌ পুলিশের উপপরিদর্শক ইউনুছ মুন্সি।
 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!