AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোটরসাইকেল রেখে চালক উধাও; ট্যাংকির ভিতরে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৪:৪৮ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
মোটরসাইকেল রেখে চালক উধাও; ট্যাংকির ভিতরে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেলের ট্যাংকির ভেতর থেকে ফেনসিডিল উদ্ধার। বুধবার (৭ নভেম্বর) রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি (খারাপাড়া) গ্রামে অভিযান চালিয়ে ওই মোটরসাইকেলের ট্যাংকের ভেতর থেকে ফেনসিডিলের বোতলগুলো জব্দ করা হয়। তবে এ সময় চালককে কোথাও পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়,বুধবার রাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি (খারাপাড়া) গ্রামে অভিযান চালায়। এ সময় রাস্তার পাশ থেকে একটি মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে মোটরসাইকেলটির ট্যাংকের ভেতরে অভিনব কায়দায় রাখা ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে মোটরসাইকেলটি উদ্ধার করা হলেও ওই মাদককারবারিকে পাওয়া যায়নি।

কুড়িগ্রাম জেলা অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন বলেন,উক্ত ঘটনায় ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!