AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীক্ষা দিতে যাওয়ার সময় সড়কে ঝরলো শিক্ষার্থীর প্রাণ


Ekushey Sangbad
ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি, পাবনা
০১:৪৮ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
পরীক্ষা দিতে যাওয়ার সময় সড়কে ঝরলো শিক্ষার্থীর প্রাণ

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষে টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিউটিটের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এতে আরও দুজন আহত হয়েছে। হতাহতরা সবাই পরীক্ষা দিতে যাচ্ছিল।

নিহত স্কুলছাত্রের নাম মিতুল হোসেন (১৫)। সে উপজেলার আথাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এবং ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ড্রেস মেকিং বিভাগের ছাত্র। আহতরা হলো- একই শ্রেণির বিশাল হোসেন (১৫) ও সিয়াম হোসেন (১৫)। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুর এলাকায় আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল বলেন, সকাল ৯টা ৩৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তিনজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রামেকে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক উম্মে হাবিবা বলেন, দুর্ঘটনাস্থলেই মিতুল মারা যায়। আহত বিশাল ও সিয়ামের অবস্থা সংকটাপন্ন। তাদের উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সরকারি ভোকেশাল টেক্সটাইল ইনস্টিটিউটের সুপারেনট্যান্ট রফিকুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় আহত ও নিহতরা তিনজনই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র। ইনস্টিটিউটে নির্বাচনী পরীক্ষা চলছে। এরা পরীক্ষা দিতে আসছিল। পথিমধ্যে দুর্ঘটনায় একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়েছে।’


একুশে সংবাদ/এসআর

Link copied!