AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জে আ.লীগ কার্যালয়ে প্রেট্রোল বোমা নিক্ষেপ


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
১২:৫২ পিএম, ৩ নভেম্বর, ২০২৩
সিরাজগঞ্জে আ.লীগ কার্যালয়ে প্রেট্রোল বোমা নিক্ষেপ

সিরাজগঞ্জের শাহজাদপুরে মুক্তিযোদ্ধা কার্যালয় ও ২টি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এই ঘটনায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বিএনপি ও জামায়াতের দিকেই অভিযোগ করছেন।

জানা যায়, শুক্রবার (২ নভেম্বর) দিবাগত রাতের কোন এক সময় শাহজাদপুর উপজেলার পোরজনা বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা কার্যালয় ও ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। একই রকমভাবে উপজেলার বেলতৈল ইউনিয়ন আ.লীগ কার্যালয়েও পেট্রোল বোমা নিক্ষেপ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থাল গুলোতে উপস্থিত হয়, পরে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, থানার অফিসার ইনচার্জ মো. খায়রুল বাসার ও পরিদর্শক তদন্ত মো. সাখাওয়াত হোসেন।

এসময় উপজেলা আ.লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, পৌর ছাত্রলীগের সভাপতি রানা শেখ, পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক নুর হোসেন রুবেল, পোরজনা ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক সুনীল সাহা, বেলতৈল ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. মামুন ব্শ্বিাস, সাধারণ সম্পাদক আবুল হাশেম বকুল প্রমূখ।

এসময় উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ সাংবাদিকদের বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি ও জামায়াত চক্র দেশব্যাপী অগ্নি সন্ত্রাস, খুন, নৈরাজ্যের ধারাবাহিকতায় আমাদের স্বাধীনতার নায়ক বীর মুক্তিযোদ্ধাদের কার্যালয়ে ও পোরজনা ইউনিয়ন আ.লীগ কার্যালয় এবং বেলতৈল ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টির অপচেষ্টা করেছে।

বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধ জনগন প্রত্যাখ্যান করেছে, বাংলাদেশ আ.লীগের নেতাকর্মীরা আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি রাজপথে থেকে জনগণের জানমালের নিরাপত্তা প্রদান করেছে। 

এই বিষয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জান বলেন, পোরজনা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কার্যালয়, আ.লীগ কার্যালয় ও বেলতৈল ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে পেট্রোল নিক্ষেপের খবর পেয়ে দ্রুপ পুলিশের দুটি দল ঘটনাস্থল গুলোতে পাঠানো হয়। 

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে আলমত হিসেবে বেশকয়েকটি পেট্রোল বোমার খালি বোতল উদ্ধার করা হয়েছে। নাশকতার ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেথ্য. দলীয় কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের প্রতিবাদে উক্ত ইউনিয়ন আ.লীগের উদ্দোগে আজ শুক্রবার বিকাল ৪টায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!