AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে ডাঃ আজগার আলী-জোবেদা ফাউন্ডেশনের ফ্রী মেডিকেল ক্যাম্প ও বস্ত্র বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৫:১১ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
লালমনিরহাটে ডাঃ আজগার আলী-জোবেদা ফাউন্ডেশনের ফ্রী মেডিকেল ক্যাম্প ও বস্ত্র বিতরণ

ডাঃ আজগার আলী-জোবেদা ফাউন্ডেশনের উদ্যোগে লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের হাজিপাড়া ডাক্তার বাড়ি এলাকায় শতাধিক গরীব অসুস্থ মানুষদের ফ্রী স্বাস্থ্য পরিক্ষা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

 

রোববার (১৫ অক্টোবর) দিনব্যাপী এই ফ্রী মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন ফাউন্ডেশনের পরিচালক সাবেক সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম সরকার।

 

এসময় ফাউন্ডেশনের সদস্য আব্দুল মতিন, স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে ফাউন্ডেশনের পক্ষ থেকে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের ৫০ জনকে বস্ত্র বিতরণ করা হয়।

 

অরাজনৈতিক সেবাধর্মী এই ফাউন্ডেশনের ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগী গণেশ চন্দ্র সরকার (৭০) জানান, প্রতিবছর এই ধরনের সেবা দিয়ে আসছে ফাউন্ডেশনটি। তারই ধারাবাহিকতায় এবার ডাঃ আজগার আলী- জোবেদা খাতুনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী মেডিকেল চলছে।

 

সেবা নিতে আসা রোগী আশরাফুল হক (৬০) বলেন, আমি ডায়াবেটিস পরিক্ষা করিয়ে নিলাম আর আমার পাইলসের সমস্যা তার ঔষধ নিলাম। গরিব মানুষ চাইলেই বড় ডাক্তার (এমবিবিএস) এর পরামর্শ নেওয়া সম্ভব নয়। রোগী আনিছা বেগম (৬০) জানান, বয়স হওয়ায় নানা সমস্যা দেখা দিয়েছে শরিরে। অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ প্রয়োজন। আজকের ফ্রী মেডিকেল ক্যাম্পে পরামর্শ ও ঔষধ দুটোই পেয়েছেন তিনি।

 

ডাঃ আজগার আলী-জোবেদা খাতুন ফাউন্ডেশনের পরিচালক ডাঃ জাহাঙ্গীর আলম সরকার বলেন, প্রতিবছর এই এলাকার গরিব অসুস্থ মানুষের জন্য এই ফ্রী মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়। এখানে শুধু পরামর্শ নয়, ডায়াবেটিস পরিক্ষা ও ফ্রী ঔষধ বিতরণ করা হয়। এই ধারা অব্যাহত রাখার প্রত্যাশা তার।

 

একুশে সংবাদ/জা.ব.প্র/জাহা

Link copied!