AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের বিনামূল্যে বীজ ক্ষতিগ্রস্ত বাড়িঘর পুনঃনির্মাণ ঢেউ টিন চেক বিতরন


বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের বিনামূল্যে বীজ ক্ষতিগ্রস্ত বাড়িঘর পুনঃনির্মাণ ঢেউ টিন চেক বিতরন

মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রনোদনা কর্মসূচির আওতায় সাম্প্রতিক কালে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার কৃষকদের মাঝে আমান ধানের বীজ ও বন্যায় ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত  মানুষের মাঝে ঢেউ , খেলে টিন চেক বিতরন করা হয়েছে।

 

শুক্রবার (২৫ আগষ্ট) সকালে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত চট্টগ্রাম ১৪ আসন  চন্দনাইশ সাতকানিয়া আংশিক এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এসব ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ৫ কেজি করে আমান ধানের বীজ ও বন্যায় ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে ২ বান করে ঢেউ টিন ও ৬ হাজার টাকার চেক বিতরন করেন।

 

এ সময় সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী আরো বলেন ,বন্যায় ক্ষতিগ্রস্ত সবজি চাষিদের কে বীজ দেয়ার লক্ষ্যে ২ লক্ষ্য টাকা প্রদান করার ঘোষণা।

 

এসব বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা রতন কুমার বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা আমজাদ হোসেন, প্রকল্প কর্মকর্তা রিয়াদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, চন্দনাইশ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী,হাশিমপুর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক, আব্দুর রহিম, খোরশেদ আলম টিটু সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


একুশে সংবাদ/স ক  

Link copied!