AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০২:৪৬ পিএম, ২১ আগস্ট, ২০২৩
কিশোরগঞ্জে নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের নরসুন্দা নদী থেকে রকিবুল হাসান রকি (১৯) নামের এক অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের নরসুন্দা নদী থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

 

জানা যায় শুক্রবার (১৮ আগস্ট) সকালে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়েছিলো অটোরিকশা চালক রকিবুল হাসান রকি।রকিবুল হাসান রকি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের কোনামাটি গ্রামের মো. শাহীন মিয়ার একমাত্র ছেলে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে অটোরিকশা নিয়ে বের হয় রকি। কিন্তু রাত ১০টা বাজলেও বাড়িতে ফেরেনি রকি। রাত আনুমানিক ১০টার দিকে একটা অপরিচিত নম্বরে ফোন করে বলে আমার মোবাইল বন্ধ হয়ে গেছে এরপর আর তার খোঁজ না পেয়ে রকির পরিবার কিশোরগঞ্জ মডেল থানায় একটা নিখোঁজের সাধারণ ডায়েরি করে। পরবর্তীতে পুলিশ সেই মোবাইল নম্বরের সূত্র ধরে একজন কে আটক করে।

 

স্থানীয়রা জানান, রবিবার পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল একজন আসামীকে নিয়ে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পশ্চিম পার্শ্বের নরসুন্দা নদীতে লাশ খুঁজতে আসে কিন্তু কোথাও মরদেহ খোঁজে পায় নাই । সোমবার সকালে একজন মহিলা গরুর জন্য ঘাস কাটতে নরসুন্দা নদীর পাড়ে গেলে পা কাটা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ উক্ত স্থান থেকে অর্ধ গলিত মরদেহটি উদ্ধার করে।

 

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ সংবাদ মাধ্যম কে বলেন,সোমবার সকালে অটোচালকের মরদেহটি উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এই বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

 

একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

Link copied!