AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুরুদাসপুরে মাদরাসা ও মন্দিরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০১ পিএম, ১৩ জুলাই, ২০২৩
গুরুদাসপুরে মাদরাসা ও মন্দিরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নাটোরের গুরুদাসপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মাদরাসা ও এতিমখানার (লিল্লাহ বোর্ডিং) শিক্ষার্থীদের খাবারের জন্য বরাদ্দ করা (জিআর) চাল বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ওই সরবরাহ আদেশ (ডিও) কপি হস্তান্তর করা হয়।

 

উপজেলা পরিষদ প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর উপহার সামাজিক কল্যানে নিয়োজিত বিভিন্ন প্রতিষ্ঠানে মানবিক সহায়তা হিসাবে ত্রানকার্য(চাল)ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও এতিমদের খাবারের জন্য বন্টন করা হয়েছে। গুরুদাসপুর উপজেলা জন্য বরাদ্দ পাওয়া ৭৫ মে.টন (জিআর) চাল সরবরাহ আদেশ কপি বিতরন করা হয়েছে। প্রতিটি প্রতিষ্ঠানের বিপরিতে এক টন চাল বরাদ্দ দেয়া হয়। সরকারি এক টন চালের বাজারমূল্য ৪৫ হাজার টাকা হলেও তা বিনামুল্যে এতিম শিক্ষার্থীদের খাবার জন্য বিতরন করা হচ্ছে।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শ্রাবনী রায়ের সভাপতিত্বে চালের সরবরাহ আদেশ (ডিও) কপি হস্তান্তর করা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসান আক্তার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান প্রমুখ। এসময় চাল বরাদ্দ পাওয়া মাদরাসা ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি-সম্পাদক,শিক্ষক,সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

বরাদ্দ পাওয়া পৌরসদরের আনন্দ নগর হাফিজিয়া ও কওমী মাদরাসার সাধারণ সম্পাদক জাবেদ আলী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটি তার বিশেষ উপহার। অনেক মাদরাসার এতিম শিক্ষার্থীরা খাবার কষ্টে থাকেন। এ খাদ্য সহায়তা তাদের বিশেষ উপকারে আসবে।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শ্রাবনী রায় বলেন,প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তায় সুফল মন্দির ও মাদরাসার এতিম শিক্ষার্থীরা সরাসরি পাচ্ছেন। এ উপহারের চাল ধর্মীয় সম্প্রীতিরও একটি প্রকৃষ্ট উদাহরন।

 

একুশে সংবাদ/জ.প.প্র/জাহা

Link copied!