AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলেজ ছাত্রের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৭:২৭ পিএম, ১১ জুলাই, ২০২৩
কলেজ ছাত্রের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

হাজি নুরুল হক নন্নী-পোড়াগাঁও মৈত্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ইনজামুল ইসলাম উৎসবের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কলেজের শিক্ষার্থী।

 

মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবী জানিয়ে বক্তব্য রাখেন-হাজি নুরুল হক নন্নী-পোড়াগাঁও মৈত্রী কলেজের শিক্ষক নুরুজ্জামান, উৎসবের পিতা তাজুল ইসলাম, খালু আব্দুল মোতালেব গেন্দু, শিক্ষার্থী লাবিব, শাওন, আল রাব্বিসহ অন্যরা।

 

এসময় তারা বলেন, গত ৬ জুলাই বৃহস্পতিবার প্রতিদিনের মতো ফোটন কোচিং সেন্টার থেকে পড়াশোনা শেষে রাত আটটার দিকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি যোগানিয়া বাইটকামারী যাচ্ছিল উৎসব। এসময় তার পিতা তাজুল ইসলামের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসার জেরে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষ ফজলুর রহমানের নির্দেশে তার স্ত্রী, ছেলেসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উৎসবের পথ রোধ করে। পরে ইনজামুলকে এলোপাথারি বেধড়ক মারধর করে এবং কোপায়। এতে মাথা ও দুই পা’সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আহত হয়। এসময় তার চিৎকার-চেচামেচিতে আশপাশের লোকজন উদ্ধার করে। পরে তাকে প্রথমে নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

বক্তারা আরও জানান, হত্যার উদ্দেশ্যে হামলা, টাকা চুরি ও প্রাণ নাশের হুমকীর ঘটনায় কলেজ ছাত্র উৎসবের পিতা তাজুল ইসলাম বাদী হয়ে গত ৯ জুলাই নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

 

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হোক বলেন, এ বিষয়ে উৎসবের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামি ধরার চেষ্টা করে হচ্ছে।

 

একুশে সংবাদ/আ.ম.প্র/জাহা

Link copied!