AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০১:২৮ পিএম, ৬ জুলাই, ২০২৩
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ময়মনসিংহের গৌরীপুরে বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই অটোরিকশা যাত্রী।

 

বুধবার (৫ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গাঙচিলের রেস্টুরেন্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে শ্যামলাছায়া নামে একটি যাত্রীবাহী বাস বুধবার ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়। ওইদিন সন্ধ্যায় বাসটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গাঙচিল রেস্টুরেন্টের সামনে আসতেই ঈশ্বরগঞ্জগামী যাত্রীবাহী অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

সংঘর্ষে অটোরিকশা যাত্রী ঈশ্বরগঞ্জ উপজেলার আব্দুল বাতেন (৮০) ঘটনাস্থলে নিহত ও আহত হালুয়াঘাট উপজেলার আশরাফুন্নাহার (৬০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত অপর তিন অটোরিকশা যাত্রী হলেন, রোকসানা (৩৫), ফারজানা (১৬), সামিয়া (৮) ও জুয়েল ৩০ আহত হয়। তারা সবাই ঈশ্বরগঞ্জ উপজেলার বাসিন্দা। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা জব্দ করেছে। বাসের চালক আবুল কাশেমকে (৪৭), গ্রেপ্তার করা হয়েছে।

 

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/তা.ক.প্র/জাহা

 

Link copied!