AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ


Ekushey Sangbad
মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ
০৪:৩১ পিএম, ২৭ জুন, ২০২৩
গোপালগঞ্জে শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ

গোপালগঞ্জে যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন ওয়ার্ড চিলড্রেন অর্গানাইজেশন, ‘কচি কন্ঠের আসর’-এর উদ্যোগে ৫ শতাধিক স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

 

আজ মঙ্গলবার (২৭ জুন) ‍দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ‍সুরুপী সালিনাবক্সা উচ্চবিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এই ঈদ উপহার শিক্ষার্থীদের মাঝে বিতরন করা হয়।ঈদ উপহারের মধ্যে রয়েছে স্কুল ব্যাগ, টি শার্টসহ শিক্ষা উপকরণ।

 

উল্লেখ্য, আন্তর্জাতিক ভিত্তিক এই অর্গানাইজেশন ‘কচি কন্ঠের আসর’ প্রতিষ্ঠার পর থেকেই বিশ্বব্যাপী শিশুদের শিক্ষা এবং স্বাস্থ্য নিয়ে কাজ করে যাচ্ছে। এ ছাড়াও সংগঠনটি অর্থনৈতিকভাবে অনগ্রসর শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরনসহ আর্থিকভাবে অসচ্ছল পরিবারের শিশুদের আর্থিত সহযোগিতা করে আসছে।

 

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মাসুদুর রহমান লস্করের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম সিকদার প্রধান অতিথি হিসাবে, যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন ওয়ার্ড চিলড্রেন অর্গানাইজেশন ‘কচি কন্ঠের আসর’-এর সিইও হাসিব এ হোসেন বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

 

এছাড়া সভায় মুকসুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টুটুল, আওয়ামী লীগে নেতা মহিউদ্দিন আহম্মেদ, জোবায়ের হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠান শিক্ষার্থী ছাড়াও শিক্ষকমন্ডলী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/মু.ম.হ/বিএস

Link copied!