AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিককে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন প্রেমিকা


প্রেমিককে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন প্রেমিকা

কুমিল্লার হোমনায় প্রেমিককে ভিডিও কলে রেখে একটি ব্যাংকের ভেতরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সালমা আক্তার (২২) নামে এক কলেজছাত্রী। তিনি ঐ ব্যাংকের এজেন্ট শাখায় চাকরি করতেন। পাশাপাশি একটি কলেজে পড়াশোনা করতেন।

 

রোববার (১৮) বিকেলে উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মনিপুর বাজারে ব্র্যাক ব্যাংকের এজেন্ট শাখায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে। সোমবার ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

সালমা আক্তার ঐ ব্যাংকের এজেন্ট শাখায় চাকরি করতেন। তিনি ঘারমোড়া ইউনিয়নের মনিপুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার মেয়ে ও উপজেলার রামকৃষ্ণপুর ডিগ্রী কলেজের ছাত্রী ছিলেন।

 

স্থানীয়রা জানান, সালমার পরিবারে তার মা ও ভাবির মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। বাবাহীন পরিবারে এমন অশান্তি তিনি পছন্দ করতেন না। প্রতিদিনের পারিবারিক বিবাদে তিনি মানসিককভাবে ভেঙে পড়েন।

 

রোববার সকালে তার মা ও ভাবির ঝগড়ার কারণে নাস্তা না খেয়েই ব্যাংকে চলে যান। বিকেলে বাড়ি ফিরেও দেখেন তাদের ঝগড়া বিবাদ রয়েই গেছে। ফলে দুপুরের রান্নাও হয়নি। এতে সালমা আক্তার অভিমান করে তার কর্মস্থলে ফিরে যান। সেখানেই তার প্রেমিক সাকিলকে মোবাইলের ভিডিও কল দিয়ে ব্যাংকের ভেতরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। সাকিল দ্রুত ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে তার প্রমিকাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্ত ততক্ষণে সালমা মারা যান।

 

পুলিশের ধারণা, প্রতিনিয়ত পারিবারিক কলহ বিবাদ তার মনে নেতিবাচক প্রভাব পড়ে। ফলে পারিবারিক অশান্তি থেকে সৃষ্ট হতাশায় তিনি আত্মহত্যা করতে পারেন।

 

হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনাটি আত্মহত্যা। তবুও প্রেমিক সাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

 

একুশে সংবাদ/স.হো.প্রতি/এসএপি

Link copied!