AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউপি সচিবকে ঘুষি, থাপ্পড়ের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে


ইউপি সচিবকে ঘুষি, থাপ্পড়ের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দূর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার আলীর বিরুদ্ধে পরিষদের সচিব হেলাল উদ্দীন ভিজিএফ এর চাউল নিতে আসা জনগণের সামনে ঘুষি থাপ্পড় মারার অভিযোগ এনেছেন। সহকারী কমিশনার (ভূমি) পরে সচিবকে পরিষদের নিজ রুম থেকে উদ্ধার করে উপজেলা সদরে আনেন। এদিকে চেয়ারম্যান বলেছেন সচিব তাকে শারীরিক নির্যাতন করেছেন।

 

রোববার (১৮ জুন) দুপুরে দুর্গানগর ইউনিয়ন পরিষদেঅসহায় গরীবদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণের সময় এ ঘটনা হয়।

 

উপজেলার দূর্গানগর ইউনিয়ন পরিষদ সচিব হেলাল উদ্দীন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও ) মোঃ উজ্জল হোসেন এবং স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করেন, ঈদ উপলক্ষে আজ অসহায় গরীবদের মাঝে সরকারী ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। এসময় ইউনিয়ন পরিষদ থেকে জনগণকে দেওয়া চাউলের স্লিপ সচিব ব্যাগে সংরক্ষণ করছিলেন। তিনি যোহরের নামাজের সময় চেয়ারম্যান আফসার আলীকে বলে স্লিপ বোঝাই ব্যাগটি পরিষদ কক্ষের একটি চেয়ারে রেখে বাইরে যান।

 

তিনি নামাজ পড়ে ফিরে এলে চেয়ারম্যান অহেতুক তাকে গালিগালাজ ও বলেন, স্লিপ গুলো নিরাপদ স্থানে না রাখায় হারানোর সম্ভাবনা ছিল। একথা বলে উপস্থিতদের সামনে তাকে ঘুসি থাপ্পড় মারেন।

 

এসময় সাধারণ জনগণ ছাড়াও পরিষদের সদস্য(মেন্বর ) ইসরাফিল টুটুল, ছাইদুর রহমান, হাফিজুর রহমান, শিহাব উদ্দীন,  হুকুম আলী, এবাদ আলীসহ আরো কজন উপস্থিত ছিলেন। পরে সচিব তার অফিস রুমে ঢুকে ঘরে দরজা আটকে দেন এবং বিষয়টি মোবাইল ফোনে ইউএনও মোঃ উজ্জল হোসেনকে জানান। ইউএনও মোবাইল ফোনে বিষয়টি শুনে সহকারী কমিশনার (ভূমি) কে পাঠিয়ে দুর্গানগর ইউনিয়ন পরিষদ থেকে সচিব হেলাল উদ্দিনকে উদ্ধার করে ইউএনও অফিসে নিয়ে আসেন।

 

এ ব্যাপারে দূর্গানগর ইউপি চেয়ারম্যান আফসার আলী জানান, তার পরিষদের ইউপি সচিব হেলাল উদ্দিনকে স্লিপ গুলোর নিরাপত্তা বিষয়ে গালি দিলে সচিব তাকেই শারীরিক নির্যাতন করেন।

 

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন জানান, দুর্গানগর ইউপি সচিব হেলাল উদ্দীন তাকে চেয়ারম্যান ঘুষি, থাপ্পড় ও নিরাপত্তাহীনতার বিষয় জানালে তিনি সহকারী কমিশনার (ভূমি)কে পাঠিয়ে সচিবকে উদ্ধার করে নিয়ে এসেছেন।

 

একুশে সংবাদ/সা.স.প্র/জাহা

Link copied!