AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু


Ekushey Sangbad
মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ
০৬:০৮ পিএম, ১৭ জুন, ২০২৩
মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় আকিজ জুট মিলের ২ শ্রমিকের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (১৬ জুন) বিকাল সাড়ে পাঁচটার সময় ঢাকা খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকাপ (ঢাকা মেট্রো ন- ১৯৩৯৫৩) দুই শ্রমিককে চাঁপা দেয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিতসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে।

 

ফরিদপুর মেডিকেলে চিকিতসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার সময় তাদের মৃত্যু হয়। মুকসুদপুর থানার ওসি মোঃ আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলো মাদারীপুর জেলার রাজৈর থানা রোড গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোক্তার শেখ (৪২) এবং যশোর জেলার নওয়াপাড়ার অভয়নগরের আজহার মোল্যার ছেলে মিজানুর রহমান মিঠু।

 

মুকসুদপুর থানার ওসি মোঃ আবু বকর মিয়া জানান, খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান আকিজ জুট মিলের দুই শ্রমিককে চাঁপা দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নিলে চিকিতসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পরবর্তীতে মা ফিলিং ষ্টেশনের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হয়।

 

একুশে সংবাদ.কম/মু.ম.হু/বিএস

Link copied!