AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে মটর সাইকেল দূর্ঘটনায় দেলোয়ারের পর প্রাণ গেল রিফাতের


কোটচাঁদপুরে মটর সাইকেল দূর্ঘটনায় দেলোয়ারের পর প্রাণ গেল রিফাতের

মটর সাইকেল দূর্ঘটনায় আবারও রিফাত হোসেন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬-০৬-২৩) সকাল ৯ টার সময় কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। সে উপজেলার এড়ান্দা গ্রামের মহিদুল ইসলাম ওরফে টেংরার ছেলে।

 

রিফাত হোসেনের বন্ধু সাব্বির হোসেন বলেন,রিফাত হোসেন ছিল ট্রাইলস মিস্ত্রি। আমি ওর সাথে কাজ করি। মঙ্গলবার সকালে কাজ করার জন্য,বাড়ি থেকে বের হয়। 

 

এরপর কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে আসার পর আমি পাশের গ্যারেজে বসে ছিলাম। এ সময় মটর সাইকেল নিয়ে রিফাত আগে বের হয়ে যায়। এর কিছুক্ষন পর জানতে সে মটর সাইকেল দূর্ঘটনায় পড়েছেন। 

পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে দেখে যশোর হাসপাতালে রেফার্ড করেন। রিফাতকে যশোর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। 

 

তিনি বলেন,পরে জানতে পারি রিফাত মটর সাইকেল নিয়ে  ঔষধের পিকাপ ভ্যানের সঙ্গে ধাক্কা মারে। এতে সে গুরুতর আহত হন। এদিকে দূর্ঘটনায় পতিত পিকাপ ভ্যানটিকে পুলিশ আটক জব্দ করে থানায় নিয়ে গেছেন।

 

 পিকাপ এসএমসি ঔষধ কোম্পানির বলে জানা গেছে। ঘটনার পর ওই পিকাপের ড্রাইভার পালিয়েছেন। রিফাত হোসেন কোটচাঁদপুর উপজেলার এড়ান্দা গ্রামের  মহিদুল ইসলাম ওরফে টেংরার ছেলে।

 

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক  রমিজ উদ্দিন তপু বলেন,অবস্থা খুবই খারাপ ছিল। দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে রেফার্ড করা হয়। 

 

এদিকে গেল সোমবার ৫ মে সকালে মটর সাইকেল দূর্ঘটনায় মারা যান  কোটচাঁদপুর আর্দশ পাড়ার দেলোয়ার হোসেন (২৫)। সে ওই পাড়ার দুলাল পাঠানের ছেলে। 

 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই)  হারুন অর রশিদ বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। পিকাপটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে মটর সাইকেলটি তারা নিয়ে গেছেন। ওই ঘটনায় আইগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

 

তবে ওই ঘটনায় থানায় কোন মামলা বা অভিযোগ হয়নি বলে জানিয়েছেন,কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই)  শাহ মোঃ আজিজ। 

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!